শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, দুপুর ১:২৯

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
পানিসম্পদ প্রতিমন্ত্রী নির্দেশে বরিশালের নদীভাঙন কবলিত এলাকায় পাউবোর কর্মকর্তারা

পানিসম্পদ প্রতিমন্ত্রী নির্দেশে বরিশালের নদীভাঙন কবলিত এলাকায় পাউবোর কর্মকর্তারা

dynamic-sidebar

নিজস্ব প্রতিবেদক:: পানিসম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অবসরপ্রাপ্ত) জাহিদ ফারুক শামিমের নির্দেশনা অনুযায়ী বরিশালের বিভিন্ন নদীভাঙন কবলিত এলাকায় ছুটছেন পানি উন্নয়ন বোর্ডের কর্মকর্তারা। সর্বশেষ দিকনির্দেশনা পেয়ে এই দপ্তরটির কর্মকর্তারা ছুটে গেলেন বরিশাল সদর উপজেলার চরমোনাই ইউনিয়নের নলচর নামক একটি গ্রামে।

শনিবার দিনভর সেখানে অবস্থান করে উন্নয়ন বঞ্চিত দরিদ্র মানুষের দুঃখ দুর্দশার কথা শুনেছেন পানি উন্নয়ন বোডের কর্মকর্তারা। এসময় তাদের সাথে সদর উপজেলা ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট মাহাবুবুর রহমান মধুও ছিলেন।

ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট মাহাবুবুর রহমান মধু জানিয়েছেন, বরিশাল সদর আসনের সাংসদ জাহিদ ফারুক শামিমের নির্বাচন পূর্ব প্রতিশ্রুতি ছিল নলচরের ভাঙনকবলিত মানুষের পাশে দাড়ানোর। এমনকি ওই সময় তিনি অঙ্গীকারও করেছিলেন নির্বাচনে জয়ী হলে নদীভাঙন রোধে গুরুত্বপূর্ণ রাখবেন।সেই প্রতিশ্রুতি রক্ষায় তিনি বরিশাল পানি উন্নয়ন বোর্ডকে বিভিন্ন নির্দেশনা দিয়েছেন। মুলত সেই নির্দেশনার আলোকে বরিশাল পানি উন্নয়ন বোডের তত্ত¡াবধায়ক প্রকৌশলী মো. সফি উদ্দিন এবং নির্বাহী প্রকৌশলী আবু সাঈদসহ আরও অনেক কর্মকর্তা সেখানে ছুটে গেছেন।

এক্ষেত্রে বরিশাল পানি উন্নয়ন বোর্ডের কর্মকর্তাদের ভাষ্য হচ্ছে- ভাঙনকবলিত এলাকা পরির্দশনকালে সেখানকার মানুষের প্রত্যাশাগুলো শুনেছেন। তাদের চাওয়া পাওয়ার বিষয়গুলোর পাশাপাশি সমস্যাগুলো রোববার পানিসম্পদ প্রতিমন্ত্রীর কাছে তুলে ধরবেন।

পরবর্তীতে মন্ত্রীর নির্দেশনার আলোকে নদীভাঙন রোধে কার্যকরি পদক্ষেপ গ্রহণ করা হবে।’

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net